মেঘনার চর দখলকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ১০

0

মেঘনা নদীর ভোলা এলাকায় চর দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ১০ জন গুরুত্র আহত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় আহতদেরকে রক্তাক্ত অবস্থায় লক্ষ্মীপুর ও ভোলা সদর হাসপাতাল ভর্তি করা হয়। সংঘর্ষের ঘটনায় রকিব ও শেখ ফরিদ নামের আরও দুইজন কৃষক নিখোঁজ রয়েছে বলে দাবি করেছেন স্বজনরা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চরমেঘায় স্থানীয় বাসিন্দা হারিছ সরদার ও ভোলার রাসেল খাঁ গংদের সঙ্গে মেঘনা নদীর ভোলা এলাকায় চর দখলকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এসময় দু’পক্ষের সংঘর্ষে দা ও লাঠির আঘাতে কৃষক সোহেল, মোসলেহ উদ্দিন, জাহাঙ্গীর, আলাউদ্দিন, রকিব, শেখ ফরিদসহ ১০ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করলেও দুইজনকে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেন ভর্তিরতরা।

আহতদের মধ্যে জাহাঙ্গীর ও আলাউদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের নোয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিখোঁজদের উদ্ধার অভিযানে পুলিশ কাজ করছে বলে জানান স্থানীয়রা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, মেঘনায় জেগে উঠা চরে দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় নিখোঁজের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জয়নিউজ/মনির/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...