চট্টগ্রামে করোনা: এবার মৃত্যুতে রেকর্ড

শীত আসার সঙ্গে সঙ্গেই চট্টগ্রামে বাড়ছে করোনা রোগী। এবার এর সঙ্গে বাড়ছে মৃত্যুও। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত দুইজনের মৃত্যু ঘটেছে। সাম্প্রতিক সময়ে চট্টগ্রামে একদিনে দুইজন করোনো রোগীর মৃত্যুর ঘটনা ঘটেনি।

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ১৩৫টি নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছে ১৮৩ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ২৪ হাজার ৫৩ জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৫৭৪ নমুনা পরীক্ষায় ৭৮ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪৯২টি নমুনা পরীক্ষায় ৮০ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১০৫ নমুনা পরীক্ষায় ৩৯ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫২ নমুনা পরীক্ষায় ১১ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪ নমুনা পরীক্ষায় ৪ জনই পজিটিভি হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৯ নমুনা পরীক্ষায় ২৩ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২০ নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিন শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে কোনো নমুনা পরীক্ষা হয়নি।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৯টি নমুনা পরীক্ষা করা হলেও কারো শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৮৩ জনের মধ্যে ১৫৫ জন নগরের এবং ২৮ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM