চবি ছাত্রলীগের সাবেক নেতা আটক

0

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) থেকে রাকিব হোসেন নামে ছাত্রলীগের এক সাবেক নেতাকে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ। রাকিব প্রাণিবিদ্যা বিভাগের ২০০৪-০৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে বিশ্ববিদ্যালয় ক্লাব থেকে আটক করা হয়। তাকে আটকের বিষয়টি স্বীকার করেছেন হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

তিনি বলেন,“রাকিব হোসেন নামে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক সাবেক নেতাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।”

রাকিব নিজেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য বলে পরিচয় দেয়। কিন্তু দীর্ঘদিন বিশ্ববিদ্যালয়ে রাজনীতি করলেও শাখা ছাত্রলীগের কোন পদে তাকে কখনো দেখা যায় নি। সে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর রাজনীতি করতো।

সম্প্রতি গুঞ্জন উঠেছে সে এবিএম মহিউদ্দিন চৌধুরীর রাজনীতি ছেড়ে নগর আওয়ামীরীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিনের রাজনীতিতে যোগ দিয়েছে। তবে এই বিষযটি কেউ নিশ্চিত করতে পারেনি। এর আগেও সে একটি ডাকাতি মামলা আটক হয়েছিল। আটকের আগ পর্যন্ত এই মামলায় জামিনে ছিল রাকিব।

আরও পড়ুন
লোড হচ্ছে...