মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

0

লোহাগাড়ায় মাদকাসক্ত ছেলের হাতে আনন্দ মোহন ধর (৬৫) নামে বৃদ্ধ বাবা খুন হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ভোর রাতে উপজেলার উত্তর আমিরাবাদ বণিকপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ বৃহস্পতিবার দুপুরে আনন্দ মোহন ধরের মরদেহ উদ্ধার করেছে। খুনের ঘটনায় অভিযুক্ত লিটন ধরকে (৪০) গ্রেফতার করা হয়েছে।

নিহতের প্রতিবেশী আঁখি ধর জানান, আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ বণিকপাড়ার মৃত সচিন্দ্র ধরের ছেলে আনন্দ মোহন ধর বাড়িতে একা থাকেন। মাঝেমধ্যে তার মাদকাসক্ত ছেলে লিটন ধর বাড়িতে আসে। ঘটনার দিন রাতে লিটন মাতাল অবস্থায় বাড়িতে এসে দরজা খোলার জন্য বাবাকে ডাকাডাকি করতে শুনেছি। সকাল ১০টা পর্যন্ত ঘরের দরজা বন্ধ থাকায় আমি একাধিকবার ডাকি। কিন্তু কোনো সাড়া শব্দ পায়নি।

‘পরে দেখি দরজার পাশে টিনের বেড়া কাটা অবস্থায় রয়েছে। এরপর আশপাশের লোকজনকে ডাকাডাকি করে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে দেখি আনন্দ মোহন ধর রক্তাক্ত অবস্থায় খাটের নিচে পড়ে আছে। বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশকে খবর দেওয়া হয়।’

নিহতের পুত্রবধূ ও ঘাতক ছেলের স্ত্রী ঝিনু ধর জানান, আমার স্বামী মাদকাসক্ত। অনেক সময় বন্ধুদের সঙ্গে নিয়ে ঘরে বসে জুয়া খেলত ও মদ খেত। এসবের প্রতিবাদ করায় আমাকে অনেক নির্যাতন করেছে। নেশাগ্রস্ত স্বামীর অত্যাচারে আমাকে বেশিরভাগ সময় ঘরের বাইরে থাকতে হয়েছে। লিটন তার বাবাকে ইতোপূর্বে একাধিকবার মারধর করেছে।

আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুস জানান, দুপুরে গ্রাম পুলিশের মাধ্যমে জানতে পেরেছি মাদকাসক্ত এক ছেলে কুপিয়ে তার বাবাকে হত্যা করেছে। বিষয়টি খুব দুঃখজনক।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, মাদকসেবন করে বাড়িতে আসায় লিটনকে ঘরে ঢুকতে দেয়নি আনন্দ মোহন ধর। এতে ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে তার বাবাকে জখম করে লিটন। এতে ঘটনাস্থলে আনন্দ মোহন মারা যান।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...