ছাত্রলীগের নেতা বানাতে ঘুষ, তদন্তে কমিটি

0

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনে ‘আর্থিক লেনদেনের’ বিষয়ে উঠা অভিযোগ তদন্তে দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

অভিযোগ তদন্ত করে আগামি সাত দিনের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দফতর সেলে জমা দেওয়ার জন্য বলা হয়েছে কমিটিকে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তদন্ত কমিটি গঠনের বিষয়টি জানানো হয়।

তদন্ত কমিটির সদস্যরা হলেন— কেন্দ্রীয় ছাত্রলীগের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নাহিদ হাসান শাহীন ও প্রশিক্ষণ সম্পাদক হায়দার মোহাম্মদ জিতু।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনে আর্থিক লেনদেনের বিষয়ে যে অভিযোগ উঠেছে তা তদন্তে দুই সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। অভিযোগ তদন্ত করে আগামি সাত দিনের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দফতর সেলে জমা দেওয়ার জন্য বলা হয়েছে কমিটিকে।

এর আগে আর্থিক লেনদেনের বিনিময়ে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের কমিটি দেওয়ার অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে গত শনিবার বিবৃতি দিয়েছেন ছাত্রলীগের সাবেক নেতারা।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...