মোবাইল চুরি-ছিনতাইয়ে ১২ গ্রুপ, অবশেষে গ্রেফতার

0

নগরের কোতোয়ালী থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর ও ছিনতাইকারী এবং চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ব্রিফিংয়ে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

কোতোয়ালী থানায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ ব্রিফিং করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন পুরাতন রেল স্টেশন, নতুন রেল স্টেশন ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর ও ছিনতাইকারী এবং চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ২০২টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

পলাশ কান্তি নাথ জানান, পুরাতন রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে মো. ফজলুল করিম ও শাহ আলমকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে বাকি আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন— মো. ফজলুল করিম (৩৫), মো. শাহ আলম (৩০), মহিউদ্দিন (২৭), ইয়াকুব হোসেন সাইমুন (১৯), রাজিব হোসেন (২৭), মো. সাজ্জাদ (২২), মিজানুর রহমান রাকিব (২০), মো. শাহাদাত (২২), শাকিল (২৪), দুলাল (২০) এবং রবিন (২৩)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গ্রেফতার ১১ জনের মধ্যে রয়েছে মোবাইল চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রেতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, কোতোয়ালী এলাকায় চুরি ছিনতাইয়ের সঙ্গে জড়িত ১২টি গ্রুপ এবং চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত ৫০ জন ব্যবসায়ী। তাদের অনেকের নাম আমরা পেয়েছি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি জানান, ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের মধ্যে রয়েছে রাব্বি, বাদশা, হোসেন, আলী, বস লিটন, আজমের নেতৃত্বে ১২টি গ্রুপ। তাদের শনাক্ত করে গ্রেফতারে অভিযান চালানো হবে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...