রাঙামাটিতে দুস্থদের পাশে সেনাবাহিনী

0

রাঙামাটি জুরাছড়ি উপজেলায় দুস্থদের মাঝে সেলাই মেশিন, ঢেউটিন, নগদ অর্থ বিতরণ এবং স্থানীয় প্রশাসন-হেডম্যান কার্ব্বারীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) জুরাছড়ি জোন সদরদপ্তরে অনুষ্ঠিত সভায় জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর হোসেন সভাপতিত্ব করেন।

জোন উপ-অধিনায়ক মেজর নাজমুল হাসানের সঞ্চলনায় এতে নবাগত জোন অধিনায়ক মুহাম্মদ আকতারুজ্জামান ফয়সাল, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ উপস্থিত ছিলেন।

সভায় উন্নয়ন পরিকল্পা ও বাস্তবায়ন চিত্র তুলে ধরেন উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা ও নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, আইনশৃংখলা পরিস্থিতি বিষয়ে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাই, ইউপি চেয়ারম্যান জুরাছড়ি ক্যানন চাকমা, বনযোগীছড়া সন্তোষ বিকাশ চাকমা, মৈদং সাধনানন্দ চাকমা এবং দুমদুম্যার ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাধন কুমার চাকমা।

জোন অধিনায়ক মুহাম্মদ আকতারুজ্জামান ফয়সাল বলেন, সেনা প্রসাশনকে পর্যাপ্ত ও সঠিকভাবে সহযোগিতা প্রদান করা হয়, তাহলে এই উপজেলায় আরো উন্নয়ন করা সম্ভব। যারা ব্যবসা ও পড়ালেখা করছেন তাদের আরো উন্নতি হবে।

সভা শেষে ১৭ জনকে আর্থিক অনুদান, ৫ জন গৃহহীনদের জন্য ঢেউটিন, দুস্থ নারীদের জন্য কর্মসংস্থান সৃষ্টির জন্য ২ জনকে সেলাই মেশিন, নারী ক্রিকেট খেলোয়াড়দের জন্য ক্রিকেট সরঞ্জাম ও জার্সি বিতরণ করা হয়।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...