তারেককে দিয়ে হবে না, দরকার জাইমা: জাফরুল্লাহ

0

তারেকের স্তুতি গেয়ে ক্ষমতায় আসা যাবে না। তারেক তারেক জিন্দাবাদ দিয়ে কোনো লাভ হবে না। জাইমা রহমানকে মাঠে নামাতে হবে। বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে এমনই বক্তব্য দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শনিবার (৫ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, জাইমাকে দেশে ফিরিয়ে এনে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত যেতে হবে। তাহলেই কেবল শেখ হাসিনার সঠিক প্রতিদ্বন্দ্বী পাওয়া যাবে।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা আরো বলেন, বিএনপি তাদের নেত্রী খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে সত্যিকারের আন্দোলন করেনি। শুধু বক্তব্য দিয়েছেন নেতাকর্মীরা, কিন্তু তারা মাঠে আন্দোলন করেননি।

বিএনপি ঘরানার এ বুদ্ধিজীবী বলেন, খালেদা জিয়াকে তার বাসভবনের (ফিরোজা) সামনে বসতে হবে। প্রতি দিন এক ঘণ্টা করে তিনি যদি ফিরোজার সামনে বসে থাকেন, তাহলে বেগবান হবে আন্দোলন। মানুষ জানবে যে, বিএনপি নেত্রী গৃহবন্দী অবস্থায় আছেন।

দেশের আলেমদের উদ্দেশ করে ডা. জাফরুল্লাহ বলেন, আলেমদের অযথা বিতর্কে জড়িয়েছে আওয়ামী লীগ। যা ইসলামের জন্য ক্ষতিকর।

আমি আলেমদের বলতে চাই, অযথা বিতর্কে জড়িয়ে পড়বেন না। বরং জনগণের অধিকার আদায়ের আন্দোলন করতে হবে, বলেন জাফরুল্লাহ চৌধুরী।

জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন ও অন্যরা বক্তব্য রাখেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...