কোতোয়ালিতে ইয়াবা-ভুজপুরে ফেনসিডিল উদ্ধার, আটক ৭

0

নগরের কোতোয়ালি ও ভূজপুর থানা এলাকায় পৃথক দুটি অভিযানে ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবা এবং ৪৯৬ বোতল ফেনসিডিলসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রোববার (৬ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের আটকের বিষয়টি জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালির কাজীর দেউরি এলাকায় অভিযান নাসির উদ্দিন (৪৯) ও মো. হেফাজুল ইসলামরক (৪০) নামে দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব সদস্যরা। এসময় তাদের দেহ তল্লাশি করে দুইটি পলিথিনের ভিতর হতে সুকৌশলে লুকানো অবস্থায় ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে মাদক ব্যবসায়ীরা একটি সিএনজি অটোরিকশায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে খাগড়াছড়ি হতে চট্টগ্রামের আসছে এমন তথ্য পায় র‌্যাব। ওই তথ্যের ভিত্তিতে ভূজপুরের দাঁতমারা বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয়। এসময় রচেকপোস্টের দিকে আসা একটি সিএনজি অটোরিকশাকে সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা এটি থামানোর সংকেত দেয়। কিন্তু অটোরিকশাটি চেকপোস্টের কিছুটা দূরে গাড়ি থামিয়ে ৫ জন যাত্রী দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিযে আটক করে র‌্যাব সদস্যরা।

এরা হলো- বেলাল হোসেন (২৭), মো. আলাউদ্দিন (৩০), জাফর ইকবাল (২৫), আমির হোসেন (৩১), আব্দুল জব্বার (৩০)। পরে সিএনজি অটোরিকশাটি থেকে ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন জায়, আটকরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...