ভাস্কর্য ভাঙচুর: চবিতে বঙ্গবন্ধু পরিষদের প্রতিবাদ সভা

0

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বঙ্গবন্ধু পরিষদ চবি শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যলয় (চবি) বঙ্গবন্ধু চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ, চবি শাখার সিনিয়র সহসভাপতি প্রফেসর ড. মো. কামরুল হুদা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসময় বক্তারা বলেন, যে বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হতো না, সেই বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ধৃষ্টতাপূর্ণ আচরণ যারা করছে তারা দেশ ও জাতির শত্রু।

বক্তারা মৌলবাদী অপশক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার আহ্বান জানান।

বঙ্গবন্ধু পরিষদ, চবি শাখার সাধারণ সম্পাদক মশিবুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এসএম মনিরুল হাসান, চবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মনজুর উল আলম, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর মো. আলী আজগর চৌধুরী, অতীশ দীপংকর শ্রীজ্ঞান হলের প্রভোস্ট রেজাউল করিম, বঙ্গবন্ধু পরিষদ, চবি শাখার সহসভাপতি একেএম মাহফুজুল হক খোকন, চবি অফিসার সমিতির সাধারণ সম্পাদক হামিদ হোসাইন নোমানী, কর্মচারী সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন, কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাচ্চু, বঙ্গবন্ধু পরিষদের সদস্য হাবিবুল বাশার, আবদুল্লাহ আল আসাদ, সুমন মামুন, মিজানুর রহমান।

এছাড়া বঙ্গবন্ধু পরিষদ, চবি শাখার এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন ছাত্রলীগ চবি শাখার সভাপতি রেজাউল হক রুবেল।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...