পাথরঘাটা থেকে এক সাইকেল চোরসহ গ্রেফতার ৯

নগরের পাথরঘাটায় অভিযান চালিয়ে এক সাইকেল চোরসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৭ ডিসেম্বর) তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে লোহার তৈরি কাটারসহ ১১টি সাইকেল উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— আবিদ হোসেন শ্রাবন (১৪), মো. মঞ্জুর (৩০), শরীফুল ইসলাম (২০), নবী হাসান জনি (১৯), মো. সোহেল (২৬), আব্দুল হালিম জনি (২০), মো. রিদয় (১৮), মো. মোরশেদ (৩২) ও মুহিদুল ইসলাম (২২)।

- Advertisement -google news follower

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, পাথরঘাটার একটি বিল্ডিং থেকে চুরির চেষ্টাকালে আবিদকে আটক করে স্থানীয় জনতা। পরে খবর পেয়ে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে লোহার তৈরি কাটার উদ্ধার করা হয়।

‘পরে তার দেওয়া তথ্যমতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাইকেল ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত অপর ৮ জনকেও আটক করা হয়।’

- Advertisement -islamibank

মহসীন আরও জানান, জিজ্ঞাসাবাদে আটক আসামিরা চোরাই সাইকেলগুলো কমদামে ক্রয় করে বেশি দামে বিক্রির উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল বলে স্বীকার করে। আটকদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM