ঘরে ঘরে ইসলামের বাণী পৌঁছাতে নির্দেশ আ জ ম নাছিরের

0

তৃণমূল নেতাকর্মীদের ঘরে ঘরে ইসলামের পবিত্র বাণী পৌঁছে দিয়ে মানবতা জাগ্রত করার আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, আমি নির্দেশ দিচ্ছি— দলের তৃণমূল নেতাকর্মীরা ঘরে ঘরে যান এবং ইসলামের পবিত্র মর্মবাণী পৌঁছে দিয়ে মানবতাকে জাগ্রত করুন।

বুধবার (৯ ডিসেম্বর) বিকেল ৩টায় নগরের আন্দরকিল্লা চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে নগর আওয়ামী লীগের সমাবেশে এসব কথা বলেন তিনি।

আ জ ম নাছির বলেন, মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনা স্বাধীনতার বিরুদ্ধে একটি বড় আঘাত। এ ঘটনা স্বাধীনতা বিরোধীদের নীলনকশা। তাই আবার মুক্তিযুদ্ধের হাতিয়ার জেগে উঠুক। এই প্রত্যাশা নতুন প্রজন্মের কাছে।

তিনি বলেন, নগরের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গণজাগরণ সৃষ্টি করে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ ও বঙ্গবন্ধুর বাংলাদেশকে সমুন্নত রাখতে হবে। কোনো অশুভ চক্র যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে।

নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় এতে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী।

সমাবেশে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. সুনীল কুমার সরকার, সম্পাদকমণ্ডলীর সদস্য হাসান মাহমুদ শমসের মো. হোসেন, জালাল উদ্দিন ইকবাল, আবদুল আহাদ, মো. আবু তাহের, শহীদুল আলম, জহরলাল হাজারী, নির্বাহী সদস্য আবুল মনসুর, সৈয়দ আমিনুল হক, হাজী নুরুল আমিন শান্তি প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...