পদ্মা সেতু নির্মাণ সব ষড়যন্ত্রের জবাব: আ জ ম নাছির

0

পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ষড়যন্ত্রের জবাব দিয়েছেন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর সর্বশেষ স্প্যান (৪১তম) বসানো হয়। এরপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ মন্তব্য করেন তিনি।

আ জ ম নাছির বলেন, পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ষড়যন্ত্রের জবাব দিয়েছেন। সব চ্যালেঞ্জ মোকাবিলা করে বিশ্বে বাংলাদেশকে মর্যাদার আসনে বসিয়েছেন। বিশ্বব্যাংক ও বিদেশিদের বুঝিয়ে দিয়েছেন বাংলাদেশ আগের মতো নেই। পুরো বিশ্বের কাছে বাংলাদেশকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: পদ্মা সেতু এখন স্বপ্ন নয়

‘পদ্মা সেতুর সর্বশেষ (৪১তম) স্প্যান বসানোর এ অনুভূতি প্রকাশ করার মতো নয়; পুরো দেশবাসী পদ্মা সেতু নির্মাণকাজের জন্য প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী আমাদের আলোকবর্তিকা।’

তিনি বলেন, প্রধানমন্ত্রী রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর, চার ও ছয় লেনের মহাসড়ক, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ করছেন।

বঙ্গবন্ধু সেতু নির্মাণের মাধ্যমে উত্তরবঙ্গকে মূলভূখণ্ডের সঙ্গে যুক্ত করেছেন। পদ্মা সেতু নির্মাণের মাধ্যম দক্ষিণাঞ্চলের ২১টি জেলাকে সরাসরি সড়ক নেটওয়ার্কের আওতায় নিয়ে আসছেন প্রধানমন্ত্রী— বলেন আ জ ম নাছির।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...