কর্ণফুলীতে কোটি টাকার ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক

0

কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে ৩৮ হাজার ৮০ পিস ইয়াবাসহ ২ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শনিবার (১২ ডিসেম্বর) তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, কাভার্ডভ্যানে ১ কোটি ৯০ লাখ টাকার এসব ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামে আসার পথে শুক্রবার (১১ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

র‌্যাব সূত্র জানায়, শাহ আমানত সেতু সংলগ্ন টোলপ্লাজা কার্যালয়ের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশির সময় কাভার্ডভ্যানটি থামিয়ে চালক মো. রুবেল মিয়া প্রকাশ সুমন (২২) ও হেলপার মো. ইউনূছ (২৭) পালানোর চেষ্টা করে।

র‌্যাব সদস্যরা তাদের আটক করে কাভার্ডভ্যানের ভিতরে ট্রাভেল ব্যাগ হতে বিশেষ কায়দায় রাখা এসব ইয়াবা উদ্ধার করে। পরে কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

চালক রুবেল মিয়া ও হেলপার ইউনূছের বাড়ি নোয়াখালীর শরীফপুর। তারা নগরের আকবরশাহ থানাধীন কলাবাগান এলাকায় থাকে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে। দুই মাদক বিক্রেতাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...