মেঘনায় ট্রলারডুবিতে রাউজানের রবি নিখোঁজ

0

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে ট্রলারের মাঝিসহ ৯ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও অপর এক যাত্রী এখনও নিখোঁজ রয়েছেন।

সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে উপজেলা সদর আলেকজান্ডার পুরাতন মাছঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ ওই ব্যক্তির নাম রবি তালুকদার (৪৫)। তিনি রাউজান এলাকার বাসিন্দা এবং এসিআই অ্যাগ্রোভেট প্রাইভেট লিমিটেডের জোনাল সেলস ম্যানেজার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এসিআই অ্যাগ্রোভেট প্রাইভেট লিমিটেডের নয়জন কর্মী বিকেল ৩টার দিকে আলেকজান্ডার পুরাতন মাছঘাট এলাকার যাত্রীবাহী একটি ট্রলার ভাড়া করে মেঘনা নদীতে ঘুরতে বের হন। নদীর তীর থেকে কিছু দূর যেতেই ইঞ্জিনচালিত ট্রলারটি তীব্র স্রোতের মুখে পড়ে। এ সময় নয় যাত্রী ও মাঝিসহ ট্রলারটি নদীতে ডুবে যায়। পরে স্থানীয় জেলেরা ট্রলারের মাঝিসহ আট যাত্রীকে জীবিত উদ্ধার করেন। কিন্তু রবি তালুকদার ও ট্রলারটির কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তীব্র স্রোতের মুখে পড়ে ট্রলারটি নদীতে ডুবে যায় বলে ধারণা করা হচ্ছে। নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জয়নিউজ/মনির/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...