মাস্ক না পরায় ৩৬ জনকে জরিমানা

মাস্ক না পরায় ৩৬ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৪ ডিসেম্বর) নগরের বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের পরিচালিত অভিযানে এই জরিমানা করেন।

- Advertisement -

ডিসি হিল এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলমের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় মাস্ক ব্যবহার না করে চলাফেরা করায় ৮টি মামলায় ৯ জনকে ২ হাজার ১৫০ টাকা অর্থদণ্ড করা হয়।

- Advertisement -google news follower

নিউ মার্কেট এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন। এসময় ৬টি ভিন্ন ভিন্ন মামলায় ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন তিনি।

ফিরিঙ্গি বাজার এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার অভিযান চালায়। এসময় মাস্ক না পরায় ৮টি মামলায় ৮ জন ব্যক্তিকে ৭৫০ টাকা অর্থদণ্ড প্রদান করেন তিনি।

- Advertisement -islamibank

পাহাড়তলী কলেজ রোড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিবি করিমুন্নেছা। তিনি মাস্ক ব্যবহার না করার দায়ে ১১টি মামলায় ১৩ জনকে ১ হাজার ২০০ টাকা অর্থদণ্ড দেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM