বিয়ের অপরাধে চিরকুমার সংঘ নেতা বহিষ্কার

বিয়ে করে বহিষ্কার হলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) চিরকুমার সংঘ নেতা মিনারুল ইসলাম মিনার। সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে সংগঠনটি এই যুগ্ম সাধারণ সম্পাদককে বহিষ্কার করে।

- Advertisement -

সংগঠনটির সভাপতি আহমেদ রাফি ও সাধারণ সম্পাদক আশিক মাহমুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, রাবি চিরকুমার সংঘের ‍যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিনারুল ইসলাম মিনারকে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাবি চিরকুমার সংঘ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হলো। সে চিরকুমার সংঘের পদ ধারণ করেও কেন বিবাহ করল তা অতি শিগগিরই লিখিতভাবে জানানোর অনুরোধ করছি।

- Advertisement -google news follower

চিরকুমার সংঘের সভাপতি আহমেদ রাফি বলেন, সংগঠনের সদস্যরা নিজেদের বৈশিষ্ট্য রক্ষায় সর্বদা তৎপর। কিন্তু সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে থেকে মিনার এমন কাজ করবে এটা হতাশাজনক। সংগঠনের মূলমন্ত্র ‘ডজন ডজন প্রেম করি, চিরকুমার হয়ে জীবন গড়ি’র থেকে সে কীভাবে দূরে সরে গেলো; এটা দুঃখজনক। সংগঠনের নিয়ম ভঙ্গ করার দায়ে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM