অটোরিকশা চালক ও যাত্রীবেশে ডাকাতি করে তারা

0

নগরে সিএনজিচালিত অটোরিকশা চালক ও যাত্রীবেশি ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি দোনলা বন্দুক, তিন রাউন্ড গুলি ও তিনটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চট্টগ্রাম নগর, জেলা, নোয়াখালী ও চাঁদপুরের বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, রোববার সন্ধ্যায় ওয়াসা মোড়ে অভিযান চালিয়ে আমরা চারজন ডাকাতকে গ্রেফতার করেছি। আগের একজনকে আটক করে আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে তার দেওয়া তথ্যে আরও এক ডাকাতকে গ্রেফতার করি।

ওসি মহসিন আরও জানান, ওয়াসা মোড় থেকে গ্রেফতাররা হলো নুরুল হক সজীব, শহীদ ওরফে চৌধুরী, আব্দুল খালেক ও মো. ইব্রাহিম। এদের মধ্যে সজিবের প্যান্টের কোমরে গুজানো অবস্থায় একটি একনলা বন্দুক, প্যান্টের পকেট থেকে তিন রাউন্ড গুলি এবং অন্য তিনজন থেকে তিনটি ধারালো ছুরি উদ্ধার করা হয়। এসময় ডাকাতিতে ব্যবহৃত অটোরিকশাটিও জব্দ করা হয়।

অপর এক অভিযোগে মোস্তাকিন হোসেন মিঠুকে পুলিশ সিআরবি এলাকা থেকে গ্রেফতার করে। এর আগে মিঠু তার সহযোগী সাব্বিরকে সঙ্গে নিয়ে আরেক ব্যক্তিকে ছুরিকাঘাত করে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে আটক হয়। মিঠুকে আদালতের মাধ্যমে তিনদিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যে সাব্বিরকে আটক করা হয়।

গ্রেফতার মোস্তাকিন হোসেন মিঠুর বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় ৬টি, মো. সাব্বির ওরফে হেদায়েত বিশ্বাসের বিরুদ্ধে ৫টি, মো. শহীদ ওরফে চৌধুরীর বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় ৫টি, হাটহাজারী থানা ও চাঁদপুরের কচুয়া থানায় একটি করে মোট ৭টি মামলা রয়েছে। নুরুল হক সজীবের বিরুদ্ধে সিএমপিতে তিনটি ও নোয়াখালীর হাতিয়া থানায় একটি মামলা রয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...