মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা: আ জ ম নাছির

0

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা এবং পরিপূর্ণ রাজনীতিবিদ ছিলেন। তিনি মানুষের জন্য কাজ করেছেন, মানুষকে নিয়ে ভেবেছেন।

চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সভাটি অনুষ্ঠিত হয়।

আ জ ম নাছির বলেন, সংগঠনকে শক্তিশালী করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। পছন্দ-অপছন্দ থাকতে পারে কিন্তু সেটি কোনো অবস্থাতে সংগঠনকে ক্ষতিগ্রস্ত করে নয়।

তিনি বলেন, পদ আজকে আছে কালকে থাকবে না। কারণ পদ চিরস্থায়ী নয়। পদ থেকে আমরা চলে যাবো, এমনকি পৃথিবী থেকেও চলে যাবো। কিন্তু সংগঠন থাকবে, আওয়ামী লীগ থাকবে।

‘আওয়ামী লীগ থাকা মানে, আমরা নিরাপদ থাকা। ব্যক্তিগতভাবে আমরা কে, কি পেলাম? সেটি চিন্তা না করে সংগঠন কি পেয়েছে, সেটির দিকে লক্ষ্য রাখতে হবে, যোগ করেন নাছির।

নাছির বলেন, কিছুদিন আগে ভাস্কর্য ভাঙচুর করা হয়েছে এবং ভাস্কর্যবিরোধী বক্তব্যে দিয়ে যে দুঃসাহস দেখিয়েছে, এই সাহসতো দেখানোর কথা ছিলো না। নিশ্চয় আমাদের কোথাও না কোথাও সীমাবদ্ধতা আছে। এই সীমাবদ্ধতাগুলো আমাদের চিহিৃত করতে হবে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...