চট্টগ্রামে করোনায় মৃত্যু বাড়ছেই

চট্টগ্রামে করোনা আক্রান্ত রোগীর মৃত্যুর মিছিল যেন থামছেই না  গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরো দুইজন। এর আগেরদিনও দুই করোনা রোগী মৃত্যুবরণ করেছিলেন। এদিকে আক্রান্তও বাড়ছে দ্রুত হারে। সবমিলিয়ে শৈত্যপ্রবাহ বাড়লে করোনা হয়ে উঠতে পারে আরো ভয়ঙ্কর, এমনটাই শঙ্কা রয়েছে অনেক বিশেষজ্ঞের।

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৮১টি  নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছেন আরো ১৩৮ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৪৬৮ জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৬টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৭৯৫টি নমুনা পরীক্ষায় ৪৩ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪২৮টি নমুনা পরীক্ষায় ২৯ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১০৪টি নমুনা পরীক্ষায় ১৬ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০৮টি নমুনা পরীক্ষায় ২৩ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৫২টি নমুনা পরীক্ষায় ১৮ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৫ নমুনা পরীক্ষায় ৯ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৯টি নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১২৯ জন এবং উপজেলায় ৯ জন

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM