মুক্তিযুদ্ধবিরোধী চিহ্নিত শত্রুদের সঙ্গে কোনো আপস নয়

0

সেক্টর কমান্ডারস ফোরাম চট্টগ্রাম জেলা ও নগর শাখার আয়োজনে বিজয় দিবসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে নগরের দোস্ত বিল্ডিং কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ সভা।

এতে বক্তারা বলেন, যারা বিজয়ের পঞ্চাশ বছরেও বাংলাদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, তাদের রাজনৈতিক ও সামাজিক সকল কর্মকাণ্ড আইন করে নিষিদ্ধ করতে হবে।

মুক্তিযুদ্ধের চেতনার শত্রু উগ্রপন্থী হেফাজত-জামায়াতের সঙ্গে কোনো আপস হতে পারে না। তাদের সঙ্গে কোনো আলোচনা করা মানে এই অপশক্তিকে প্রশ্রয় দেওয়া- বলেন বক্তারা।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টু। প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী বাবুল। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার।

জেলার সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সহসভাপতি ফোরকান উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা গৌরী শংকর চৌধুরী, মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মুক্তিযোদ্ধা ভরত চন্দ্র বড়ুয়া ও মুক্তিযোদ্ধা নুরুল আমীন।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে সভায় মো. সেলিম চৌধুরী, সাহেদ মুরাদ শাকু, অ্যাড. সাইফুন্নাহার খুশী, মো. জসীম উদ্দিন, ইঞ্জি. পলাশ বড়ুয়া, মনোয়ার জাহান মনি, ডা. ফজলুল হক সিদ্দিকী, পংকজ রায়, নুরুল হুদা চৌধুরী, কামাল হোসেন রিজভী, ডা. চন্দন দত্ত, মোজাম্মেল হক মনি, ইয়াসির আরাফাত, রঘুনাথ মজুমদার, অ্যাড. সৈকত দাশগুপ্ত, ফারজানা আকতার মিলা প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...