বান্দরবান জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

নবীন প্রবীণের সমন্বয়ে বান্দরবান জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় বান্দরবানের ভেনাস রেষ্টুরেন্ট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে কমিটি ঘোষণা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি।

- Advertisement -

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্ণা, সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবীসহ নবগঠিত ৭৫ সদস্য বিশিষ্ট জেলা আওয়ামী লীগের কমিটির সদস্যরা এবং আওয়ামী লীগের সাতটি উপজেলা, দুটি পৌরসভা ও ৩৩টি ইউনিয়নের দায়িত্বশীল নেতারা উপস্থিতি ছিলেন।

- Advertisement -google news follower

ঘোষিত কমিটিতে ক্যশৈহ্ণা’কে সভাপতি এবং মো. ইসলাম বেবী সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

এছাড়া কমিটিতে সহসভাপতি শফিকুর রহমান, আব্দুর রহিম চৌধুরী, কাজল কান্তি দাস, যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর
লক্ষী পদ দাস, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু মারমা, অজিত কান্তি দাস, চৌধুরী প্রকাশ বড়ুয়া, দপ্তর সম্পাদক অনিল কান্তি দাস, সহদপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, প্রচার প্রকাশনা সম্পাদক সাদেহ হোসেন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক আইনজীবী ইকবাল করিম রয়েছেন।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM