দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভায় আ.লীগের প্রার্থী যারা

পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি ৬১টি পৌরসভায় ভোট গ্রহণ করা হবে। এই ৬১টি পৌরসভায় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

- Advertisement -

গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে একক প্রার্থী চূড়ান্ত করা হয়।

- Advertisement -google news follower

মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

৬১ পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা হলেন—

- Advertisement -islamibank

চট্টগ্রামের সন্দীপে মোক্তাদির মওলা সেলিম, খাগড়াছড়িতে নির্মলেন্দু চৌধুরী, লামায় মো. জহিরুল ইসলাম। নোয়াখালীর বসুর হাটে আবদুল কাদের। কুমিল্লার চান্দিনায় মো. শওকত হোসেন ভুঁইয়া এবং ফেনীর দাগনভুঁইয়ায় ওমর ফারুক খান।

গাইবান্ধার সুন্দরগঞ্জে মো. আব্দুল্লাহ আল মামুন এবং গাইবান্ধা সদরে শাহ মাহমুদ জাহাঙ্গীর কবীর। দিনাজপুর সদর পৌরসভায় রাশেদ পারভেজ, বিরামপুর পৌরসভায় মো. আক্কাস আলী এবং বীরগঞ্জে মো. নূর ইসলাম। কুড়িগ্রামের নাগেশ্বরীতে মো. ফরহাদ হোসেন ধলু।

নীলফামারীর সৈয়দপুরে রাফিফা আক্তার জাহান। বগুড়ার শেরপুরে মো. আব্দুস সাত্তার, সারিয়াকান্দিতে মো. আলমগীর শাহী এবং সান্তাহারে মো. আশরাফুল ইসলাম মন্টু। নাটোরের নলডাঙ্গায় মো. মনিরুজ্জামান মনির, লালপুরের গোপালপুর পৌরসভায় কাজী আসিয়া জয়নুল এবং গুরুদাসপুরে মো. শাহনেওয়াজ আলী। নওগাঁর নজিপুরে মো. রেজাউল কবীর চৌধুরী। রাজশাহীর কাকনহাট পৌরসভায় এ কে এম আতাউর রহমান খান, ভবানীগঞ্জ পৌরসভায় মো. আ. মালেক এবং আড়ানীতে মো. শহীদুজ্জামান।

পাবনার ঈশ্বরদীতে মো. ইছাহক আলী মালিথা, ফরিদপুরে খন্দকার মো. কামরুজ্জামান মাজেদ, সাঁথিয়ায় মাহবুবুল আলম, ভাঙ্গুড়ায় মো. গোলাম হাসনাইন এবং সুজানগরে মো. রেজাউল করিম। সিরাজগঞ্জ পৌরসভায় সৈয়দ আব্দুর রউফ মুক্তা, উল্লাপাড়ায় এস এম নজরুল ইসলাম, বেলকুচিতে বেগম আশানুর বিশ্বাস, রায়গঞ্জে মো. আব্দুল্লাহ আল পাঠান এবং কাজীপুরে মো. আব্দুল হাননান তালুকদার।

মাগুরা পৌরসভায় মো. খুরশীদ হায়দার টুটুল। মেহেরপুরে গাংনীতে মো. আলী, কুষ্টিয়ার কুমারখালীতে মো. সামছুজ্জামান অরুন, ভেড়ামারায় মো. শামিমুল ইসলাম ছানা এবং মিরপুরে মোহা. এনামুল হক। ঝিনাইদহের শৈলকুপায় কাজী আশরাফুল আজম এবং বাগেরহাটের মোংলা পোর্টে শেখ আব্দুর রহমান।

নারায়ণগঞ্জের তারাব পৌরসভায় হাছিনা গাজী, বরিশালের পিরোজপুরে মো. হাবিবুর রহমান মালেক, টাঙ্গাইলের ধনবাড়ীতে মো. মনজুরুল ইসলাম তপন। নরসিংদীর মনোহরদীতে মোহাম্মদ আমিনুর রহমান রশিদ, ফরিদপুরের বোয়ালমারীতে মো. সেলিম রেজা, কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ পৌরসভায় মো. পারভেজ মিয়া, কুলিয়ারচরে সৈয়দ হাসান সরোয়ার মহসিন।

ঢাকার সাভারে হাজী আব্দুল গনি, নেত্রকোনার মোহনগঞ্জে লতিফুর রহমান রতন, কেন্দুয়ায় মো. আসাদুল হক ভুঞা। শরীয়তপুরে পারভেজ রহমান, ময়মনসিংহের মুক্তাগাছায় মো. বিল্লাল হোসেন সরকার এবং ফুলবাড়ীয়ায় মো. গোলাম কিবরিয়া।

হবিগঞ্জের মাধবপুরে শ্রীধাম দাস গুপ্ত এবং নবীগঞ্জে গোলাম রসুল রাহেল চৌধুরী। সুনামগঞ্জে নাদের বখত, ছাতকে মো. আবুল কালাম চৌধুরী এবং জগন্নাথপুরে মিজানুর রশীদ ভুঁইয়া। মৌলভীবাজারের কমলগঞ্জে মো. জুয়েল আহমেদ এবং কুলাউড়ায় সিপার উদ্দিন আহমদ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM