রেলগেট ছিল খোলা, ঘুমিয়ে ছিলেন গেটম্যান

পাঁচবিবিগামী বাঁধন পরিবহনের বাসটি যখন রেলগেটটিতে ঢুকে পড়ে তখন ক্রসিংয়ের গেট ছিল খোলা। আর সে কারণেই উত্তরা এক্সপ্রেস ট্রেনটির সামনে পড়ে যায় এটি। সরে যাওয়ার আগেই ধাক্কা খেয়ে উল্টে যায়।

- Advertisement -

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটার পর ওই রেলক্রসিংয়ের গেটম্যান পলাতক। ধারণা করা হচ্ছে ওই সময় তিনি ঘুমিয়ে ছিলেন। এ মন্তব্য করেছেন জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মো. সালাম কবির।

- Advertisement -google news follower

শনিবার সকাল পৌনে ৭টার দিকে জয়পুরহাট সদরের পুরানাপৈল রেলক্রসিংয়ে ট্রেন ও বাসের সংঘর্ষে ১২ জন নিহত ও অন্তত পাঁচজন আহত হন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, পার্বতীপুর থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল উত্তরা এক্সপ্রেস ট্রেনটি। পথে জয়পুরহাট থেকে পাঁচবিবি যাচ্ছিল বাঁধন পরিবহনের যাত্রীবাহী বাসটি। পুরানাপৈল রেলক্রসিংয়ে এই দুর্ঘটনায় হতাহতদের সবাই বাসের যাত্রী।

- Advertisement -islamibank

দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, রেলওয়ে পুলিশ, সদর পুলিশসহ প্রশাসন উদ্ধার তৎপরতা শুরু করে। এ ঘটনায় তদন্ত কমিটি গঠনের কাজ চলমান রয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM