লালখান বাজারে ছুরিকাঘাতের ঘটনায় ৫ জন আটক

0

নগরের লালখানবাজার এলাকায় আলমগীর নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে করোনাক্রান্ত মাকে দেখে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত আলমগীরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর রাতেই খুলশি থানা পুলিশ অভিযান চালিয়ে এই ঘটনায় জড়িত যুবক জাহেদ, হানিফসহ পাঁচজনকে আটক করেছে। হামলায় ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

খুলশি থানার ওসি মো. শাহীনুজ্জামান জানান, আটক হওয়া জাহেদ প্রয়াত ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার আসামি। তার বিরুদ্ধে খুলশি থানায় হত্যা, মারামারি, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা আছে। আটক হওয়া হানিফসহ বাকি তিনজনের বিরুদ্ধেও খুলশি থানায় আছে একাধিক মামলা।

‘আটককৃতরা স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারী৷ ছুরিকাহত হওয়া যুবক একই এলাকার আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত মো. বেলালের অনুসারী।’

আবুল হাসনাত মো. বেলালের অভিযোগ, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে করোনাক্রান্ত তার মাকে দেখে গতকাল রাতে বাসায় ফেরার পথে সুদীপ্ত হত্যা মামলার আসামি জাহেদ, হানিফের নেতৃত্বে আলমগীরকে বুকে ও পিঠসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে।

পুলিশ জানায়, লালখান বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা মাসুম ও বেলালের গ্রুপের মধ্যে প্রায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এসব নিয়ে পুলিশও বিরক্ত।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...