লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা

0

‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ স্লোগানে ৩ দিনব্যাপী লক্ষ্মীপুরে উন্নয়ন মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (৪ অক্টোবর) শহরের কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ঝুমুর সিনেমা হল এলাকায় গিয়ে শেষ হয়।

জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহাজাহান কামাল এমপি। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও প্রযুক্তি বিভাগের সচিব জুয়েনা আজিজ, অতিরিক্ত সচিব সৈয়দা সারওয়ার জাহান, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, উপ-সচিব গোলাম মো. ভুঁইয়া, ড. মো. মেহেদী হাসান, মোস্তাহিম বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. ইকবাল হোসেন প্রমুখ।

দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৮টি দলের অংশগ্রহণে বিতর্ক প্রতিযোগিতার প্রথম রাউন্ড এবং বিকালে মুক্তিযুদ্ধের চেতনা ও সরকারের সাফল্যকে উপজীব্য করে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...