উত্তর জেলা বিএনপির নতুন কমিটিতে স্থান পেলেন ফটিকছড়ির ৫ নেতা

0

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির ঘোষিত নতুন আহ্বায়ক কমিটিতে ফটিকছড়ির উপজেলা বিএনপির আহ্বায়ক সারোয়ার আলমগীরসহ পাঁচ নেতা স্থান পেয়েছেন।

বুধবার (২৩ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটি অনুমোদন দিয়েছেন বলে জানা গেছে।

এতে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত গোলাম আকবর খোন্দকারকে আহ্বায়ক করা হয়েছে। এছাড়া উত্তর জেলার আওতাধীন সাত উপজেলা থেকে ৪২ জনকে নব ঘোষিত এ আহ্বায়ক কমিটির সদস্য করা হয়েছে।

৪৩ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটিতে ফটিকছড়ি পাঁচ নেতা সদস্য হিসেবে স্থান পেয়েছেন। তাঁরা হলেন-একাদশ সংসদ নির্বাচনে বিএনপি মনোনীতপ্রার্থী সাবেক সেনা কর্মকর্তা কর্নেল আজিম উল্লাহ বাহার চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক সহসভাপতি সালাহউদ্দীন, ড্যাব নেতা ডা. খুরশিদ জামিল চৌধুরী, ফটিকছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক সারোয়ার আলমগীর ও ফটিকছড়ি পৌরসভা বিএনপি নেতা মোবারক হোসেন কাঞ্চন।

এদিকে ফটিকছড়ির এ পাঁচ নেতা চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটির সদস্য নির্বাচিত হওয়ার খবরে তাঁদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

জয়নিউজ/ফয়সাল/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...