স্বামীর সঙ্গে ব্যবসায় নামলেন কাজল

0

মালদ্বীপের কনরাড দ্বীপে রাঙ্গালি আইল্যান্ড রিসোর্টে গিয়ে মধুচন্দ্রিমার কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে আলোচনায় এসেছিলেন তামিল ও বলিউড অভিনেত্রী কাজল আগারওয়াল।

বিয়ের পর পানির নিচে মধুচন্দ্রিমা পর্ব শেষে এখন দেশেই অবস্থান করছেন কাজল। সম্প্রতি ব্যবসার সঙ্গে জড়িয়েছেন নায়িকা, ব্যবসায়ে সঙ্গী স্বামী গৌতম কিসলু।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে কাজল তার নতুন এই জার্নির আনুষ্ঠানিক ঘোষণা দেন।

সেখানে নায়িকা লেখেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, গৌতম ও আমি ‘কিচড’ নামে গৃহসজ্জার ব্যবসা শুরু করেছি। দৃষ্টিনন্দন ঘরের প্রতি আমাদের ভালোবাসা থেকেই ‘কিচড’র জন্ম। নিজেদের প্রথম বাড়ি সাজানোর মধ্য দিয়ে এর যাত্রা শুরু করেছি। আমরা কুশনের ফ্যাশনবল কালেকশন নিয়ে এসেছি। সবগুলো কুশন উৎসবের থিমে হাতে তৈরি করা। সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে নতুন এই ব্র্যান্ডের প্রচার শুরু করেছেন কাজল।

নতুন ব্যবসা প্রতিষ্ঠান ‘কিচড’র লক্ষ্য বর্ণনা করে এ অভিনেত্রী লেখেন আমাদের ব্র্যান্ডের প্রতিটি পণ্য তাৎক্ষণিকভাবে আপনার বাড়ির সৌন্দর্য বাড়াবে, ঠিক আপনি যেমন রুচিশীল ও নান্দনিকতার খোঁজ করছিলেন। আশা করছি, আপনি আমাদের ব্র্যান্ডের প্রথম পণ্য ব্যবহার করে আনন্দিত হবেন।

তবে সিনেমা জগতেও আছেন সমানতালে এ লাস্যময়ী। কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। এছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...