২০ হাজার ৮০০ ইয়াবাসহ গ্রেফতার ৪

0

সাতকানিয়া ও লোহাগাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ২০ হাজার ৮০০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম জেলা পুলিশ।

শুক্রবার (২৫ ডিসেম্বর) জেলা পুলিশের পক্ষ থেকে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতার চারজন হলেন— কক্সবাজার জেলার রামু থানাধীন খুনিয়াপালং এলাকার আব্দুল কাদেরের ছেলে মো. আবুল কাশেম (৪৫), টেকনাফ থানাধীন পুরান পল্লান পাড়া এলাকার মো. ইউনুছের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), তার স্ত্রী শাহিনা আক্তার (২৩) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন কৈতরা এলাকার মো. হারুনুর রশিদের ছেলে মো. হাসান (৩০)।

এদের মধ্যে আবুল কাশেমকে সাতকানিয়া রাস্তার মাথা এলাকা থেকে ১৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে লোহাগাড়া থানা পুলিশ। আবুল কাশেম ট্রাকে করে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসছিলেন।

সাইফুল ইসলাম ও তার স্ত্রী শাহিনা আক্তারকে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে গ্রেফতার করা হয়।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান বলেন, সাইফুল ইসলাম ও তার স্ত্রী শাহিনা আক্তার জুতার ভেতর করে লুকিয়ে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে আসছিলেন।

এছাড়া মো. হাসানকে ৪ হাজার পিস ইয়াবাসহ লোহাগাড়া উপজেলা পরিষদের সামনে থেকে গ্রেফতার করে লোহাগাড়া থানা পুলিশ। হাসানের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, সাতকানিয়া ও লোহাগাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ৮০০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

তিনি বলেন, ইয়াবাসহ গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে চুনতি ডেপুটি পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ মোহাম্মদ নোমান (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন লোহাগাড়া থানার এসআই রেজওয়ানুল ইসলাম।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...