নগর ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ, আটক ৩

মহানগর ছাত্রদলের তিনকর্মীকে আটক করেছে পুলিশ। রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে নগরের নসিমন ভবন বিএনপি কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন— মোজাম্মেল হক মনজু, তহিদুল ইসলাম সুমন ও মনিরুজ্জামান। পুলিশ বলছে, নতুন আহ্বায়ক কমিটি ঘোষণায় আনন্দ মিছিলকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের কারণে রাস্তায় প্রতিবন্ধকতা এবং জনমনে আতংক তৈরি হয়। এ কারণে তাদের আটক করা হয়েছে।

- Advertisement -google news follower

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মিছিল করে পার্টি অফিসে আসছিল তারা। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। জনমনে আতঙ্ক তৈরির অভিযোগে তিনজনকে আটক করা হয়।

এর আগে শনিবার রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল চলতি মাসে ঘোষিত ৫০০ জনের কমিটি ভেঙে ৩৫ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। মহানগর ছাত্রদলের নতুন ওই কমিটিতে আহ্বায়ক হয়েছেন মো. সাইফুল আলম ও সদস্য সচিব শরীফুল ইসলাম তুহিন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM