বাসায় ফিরলেন রজনীকান্ত

তামিল সুপারস্টার রজনীকান্তের স্বাস্থ্যের উন্নতি হয়েছে। শারীরিকভাবে আগের চেয়ে ভালো আছেন তিনি। তাই তাকে হাসপাতাল থেকে বাসায় ফেরার ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে আরও ৭দিন বাসায় বিশ্রামে থাকতে হবে এই মহাতারকাকে।

- Advertisement -

শরীরে রক্তচাপ গুরুতর পর্যায়ে হেরফের হতে থাকলে গত শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় থালাইভাকে। তবে রক্তচাপ সংক্রান্ত সমস্যা এখন তা নিয়ন্ত্রণে। তাই হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি।

- Advertisement -google news follower

রজনীকান্তের প্রায় দুই সপ্তাহ ধরে হায়দ্রাবাদে রয়েছেন। সেখানে তিনি একটি সিনেমার শুটিং করছিলেন। শুটিং সেটের কয়েকজন সদস্যের ইতোমধ্যে করোনা পজিটিভ ধরা পড়েছে। তবে ২২ ডিসেম্বর ওই করোনা টেস্টে রজনীকান্তের কোভিড নেগেটিভ আসে। তখন থেকেই তিনি আইসোলেশনে ছিলেন। চিকিৎসকরাও তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখেন।

‘অন্নাঠি’ সিনেমার শুটিং সেটের চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় রজনীকান্তের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন তার ভক্তরা। তবে কিংবদন্তি এই অভিনেতার শারীরিক অবস্থার উন্নতির খবরে অনুরাগীদের মাঝে স্বস্তি ফিরেছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM