মানিকছড়িতে গাঁজাসহ ২ জন আটক

0

খাগড়াছড়ির মানিকছড়ি এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ২টি মোটরসাইকেলও জব্দ করা হয়।

আটকরা হলেন— খাগড়াছড়ির গোড়াইছড়ি এলাকার সিন্দুকছড়ি ইউপির তপন চাকমা (২৪) ও দুধছড়ি এলাকার ক্ষিয়সেংয়ের ছেলে চৈইথৈই মারমা (২২)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো, নুরুল আবছার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, মানিকছড়ি থানাধীন ধর্মঘর ময়ুরখিল বটতলস্থ বিশাখা মহিলা সমিতি ক্লাবের সামনে ফাঁকা এলাকায় মাদক পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া দিয়ে ওই দু’জনকে আটক করা হয়। পরে তাদের হেফাজতে থাকা বস্তার ভিতর থেকে ১২ কেজি গাঁজা উদ্ধারসহ ২টি মোটরসাইকেল জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আকটকৃতরা জানায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদক সিন্ডিকেটের সঙ্গে যোগসাজশে সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে তারা। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...