ঘটনার তিন মাস পর চক্রের হোতাসহ ৩ চোর গ্রেফতার

0

ফটিকছড়ি উপজেলা সদর বিবিরহাট বাজারে রাতের আঁধারে দোকানের দরজা কেটে কয়েক লাখ টাকার মালামাল লুটের ঘটনার তিন মাস পর চক্রের হোতাসহ ঘটনায় জড়িত তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ

বুধবার (৩০ ডিসেম্বর) দিনগত রাতে চট্টগ্রাম শহরের পতেঙ্গা-বড়পোল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ফটিকছড়ি থানা পুলিশের একটি টিম।

গ্রেফতারকৃতরা হলেন— কুমিল্লা জেলার বাসিন্দা মামুন (৩২), বাদশা (৩০) ও আলমগীর হোসেন (২৭)। তারা তিনজনই চট্টগ্রাম শহরের পতেঙ্গা এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, এ চোর চক্রের মূলহোতা মামুন। চক্রটিতে ২০/২৫ জন সদস্য রয়েছে। মূলত তারা দিনের বেলায় বিভিন্ন এলাকায় ঘুরে দোকান চিহ্নিত করে রাতে টার্গেট অনুযায়ী চুরি করে। একই কায়দায় সম্প্রতি ফটিকছড়ির বিবিরহাট বাজারের ‘মেসার্স এমরান এন্ড সন্স’ নামে একটি দোকানের মালামাল লুট করে নিয়ে যায় গ্রেফতারকৃতরা। এ ঘটনায় ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে অভিযানের নেতৃত্ব দেওয়া ফটিকছড়ি থানার উপ-পরিদর্শক সঞ্জয় কুমার ঘোষ বলেন, তথ্য-প্রযুক্তির সাহায্যে আমরা আলোচিত ঐ চুরির ঘটনায় ৩ চোরকে গ্রেফতার করেছি। তাদেরকে কারগারে পাঠানো হয়েছে।

ঐ চুরির ঘটনায় ব্যবহৃত পিকআপ ভ্যান উদ্ধার করা হয়েছে। লুট হওয়া মালামালও উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

জয়নিউজ/ফয়সাল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...