পুলিশের ওপর হামলা, অস্ত্রসহ আকবরশাহ থেকে আটক ১২

0

নগরের আকবরশাহ থানা এলাকা থেকে দুর্ধর্ষ সন্ত্রাসী ও পুলিশের একাধিক মামলার আসামি নুরুল আলম প্রকাশ নুরু বাহিনীর ১২ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ১৫০ পিস ইয়াবা, ৪টি কিরিচ, ৩টি ছোরা ও ২টি চাপাতি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন— নারী সদস্য বিউটি আক্তার (২৭), মো. মোশারফ হোসেন (২২), মো. পারভেজ (২৮), মো. ওমর আলী (৩০), মো. জুয়েল রানা (১৯), মো. রাসেল (২৮), মো. বাবুল (২৮), আতাউল্লাহ (২৬), মো. সাঈদ (২০), মো. হৃদয় হোসেন (১৯), মো. ইব্রাহীম খলিল (৩০) ও অহিদুল ইসলাম বাদশা (১৯)।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ভোর ৫টার দিকে আকবরশাহ থানার নাছিয়া ঘোনা ১ নম্বর ঝিল এলাকায় ফের অভিযান চালিয়ে পুলিশ এক নারীসহ তার ১২ সহযোগীকে আটক করা হয়।

এর আগে গত শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে ওই এলাকায় তাকে গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয় পুলিশ। পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনাও ঘটে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী নূরে আলম নুরু সরকারি পাহাড়ি জায়গা অবৈধভাবে দখল করে অপরাধ সাম্রাজ্য গড়ে তোলে। গত ২৬ ডিসেম্বর তাকে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এ সময় নুরু ও তার অনুসারীরা পুলিশের ওপর হামলা চালিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...