ধর্মীয় সম্প্রীতি বজায় রাখুন: রানা দাশগুপ্ত

সাম্প্রদায়িক গোষ্ঠীর অপতৎপরতা রুখে দাঁড়াতে সবাইকে এক থাকার আহ্বান জানিয়েছেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রানা দাশগুপ্ত।

- Advertisement -

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের পঞ্চানন ধাম আশ্রমে ঘাটফরহাদবেগ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রামকে স্থায়ী পূজা মন্ডপ নির্মাণের জন্য জায়গা প্রদানকারী এবং পূজা পরিষদের সদস্যদের মঙ্গল কামনায় আয়োজিত সমবেত প্রার্থনা শেষে সভায় এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

ঘাটফরহাদবেগ পূজা পরিষদের উপদেষ্টা চন্দ্রনাথ বিশ্বাস চাঁদুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ২০নং দেওয়ান বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মাহমুদ হাসনী, স্বদেশ চক্রবর্ত্তী, ইউনিটি ভিলেজ এর ভূমিদানকারী প্রদীপ ধর, মৃদুল কান্তি দে, শ্যামল কুমার ধর, অ্যাড. সজীব কুমার ধর ও ঘাটফরহাদবেগ পূজা পরিষদের সভাপতি শান্তুনু চৌধুরী কানু।

এ সময় ঘাটফরহাদবেগ পূজা উদযাপন পরিষদের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, বাংলাদেশ ও কোতোয়ালি পূজা উদযাপন পরিষদ এবং ২০নং দেওয়ান বাজার ওয়ার্ডের বিভিন্ন পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM