সিজেকেএস তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু শুক্রবার

0

চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ৩৩ দলের অংশগ্রহণে শুক্রবার (৫ অক্টোবর) দুপুর সাড়ে ৩টায় সাইফ পাওয়ার ব্যাটারী তৃতীয় বিভাগ ফুটবল লীগ শুরু হচ্ছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লীগের উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সিজেকেএসের এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে এবং সাইফ পাওয়ার ব্যাটারীর পৃষ্ঠপোষকতায় আয়োজিত লিগের উদ্বোধনী খেলায় রাইজিং স্টার (জুনিয়র) ও সেবা নিকেতন মুখোমুখী হবে।

গ্রুপ লিগ পদ্ধতিতে এই টুনামেন্টে অংশগ্রহণকারী দলসমূহকে লটারির মাধ্যমে ৮ গ্রুপে ভাগ করা হয়েছে। আটটি গ্রুপের সর্বাধিক পয়েন্ট অর্জনকারী ৮টি দল ২ গ্রুপে বিভক্ত হয়ে ২য় পর্যায়ে খেলবে। উক্ত ২ গ্রুপের সর্বাধিক পয়েন্ট অর্জনকারী দল সরাসরি ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে। চট্টগ্রামের এমএ আজিজ ও বন্দর স্টেডিয়ামে খেলাগুলো অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ সাধারণ সম্পাদক আ.ন.ম. ওয়াহিদ দুলাল, সিডিএফএ নির্বাহী কমিটির সদস্য মাহমুদুর রহমান মাহবুব, সিজেকেএস কাউন্সিলর মাকসুদুর রহমান বুলবুল, আকতারুজ্জামান, প্রবীন কুমার ঘোষ, চট্টগ্রাম ফুটবল রেফারী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিরন ও স্পন্সর প্রতিষ্ঠান সাইফ পাওয়ার টেক লি: এর এরিয়া ম্যানেজার কায়সার ইমতিয়াজ নূর প্রমুখ।

 

জয়নিউজ/পার্থ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...