হাসপাতালে ভর্তি সৌরভের অবস্থা স্থিতিশীল, মঙ্গলবার আসছেন দেবী শেঠি

0

হৃদ্‌রোগে আক্রান্ত সৌরভ গাঙ্গুলীকে চিকিৎসার খোঁজখবর নিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকাল রোববার ফোন করে সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কাছে সৌরভের দ্রুত আরোগ্য কামনা করার পাশাপাশি সব রকম ভাবে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। পরে সৌরভের সঙ্গেও কথা বলেন তিনি।

অমিত শাহ শনিবারই সৌরভের ব্যাপারে একাধিক বার খোঁজ নেন। বোর্ড সচিব জয় শাহও আজ সোমবার সৌরভকে দেখতেও আসতে পারেন। তাঁর সঙ্গে থাকতে পারেন বোর্ডের প্রাক্তন প্রধান এবং বিজেপির আর এক শীর্ষস্থানীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।

এদিকে হৃদ্‌রোগে আক্রান্ত সৌরভকে দেখার জন্য বিশেষ ভাবে উড়িয়ে আনা হচ্ছে দেবী শেঠিকেও। মঙ্গলবার সকালে বেঙ্গালুরু থেকে চার্টার্ড ফ্লাইটে তাঁর টিম নিয়ে আসছেন এই বিশেষজ্ঞ।

গত শনিবার জিম করতে করতে হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। হাসপাতালে আনার পরে সৌরভের তিনটি করোনারি আর্টারিতেই ‘ব্লকেজ’ ধরা পড়ে। একটি স্টেন্ট বসানো হয় শনিবারই। বাকি দু’টি করোনারি আর্টারির সমস্যা কী ভাবে মেটানো হবে, তা খতিয়ে দেখবেন দেবী শেঠি। ইতিমধ্যেই তাঁর কাছে সৌরভের সমস্ত রিপোর্ট পাঠিয়ে দেওয়া হয়েছে। আরও স্টেন্ট বসাতে হবে, না কি আপাতত ওষুধেই কাজ চালানো যাবে, সেই সিদ্ধান্তও নেবেন তিনি।

তবে সৌরভ ভক্তদের জন্য ভাল খবর হচ্ছে, তিনি অনেক ভাল আছেন। খাবার খাচ্ছেন, ঘুমও ভাল হয়েছে। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে স্বাভাবিক ভাবেই কথা বলেছেন। উদ্বেগের কোনও কারণ দেখেননি ডাক্তারেরা বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। তাই এখনই বাইপাস অস্ত্রোপচারের দিকে না যাওয়ারই চেষ্টা করছেন ডাক্তারেরা।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...