দুই মামলায় জামিন পেলেন ইরফান সেলিম

0

মাদকদ্রব্য ও ওয়াকিটকি বহন করার মামলায় জামিন পেয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের সাময়িক বহিষ্কৃত কাউন্সিলর ইরফান সেলিম। এই দুই মামলায় র্যাবের ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদণ্ড দিয়েছিলেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) মাদকদ্রব্য রাখার মামলায় ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জামিনের এই আদেশ দেন। এর আগে গত রবিবার (৩ জানুয়ারি) ওয়াকিটকি বহন করা মামলায় আদালত জামিন দেন তাঁকে।
ইরফান সেলিমের আইনজীবী শ্রী প্রাণ নাথ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইরফান সেলিমকে র্যা বের ভ্রাম্যমাণ আদালতের দেওয়া সাজার বিরুদ্ধে ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে আপিল করা হয়। শুনানি শেষে আদালত এই জামিন আদেশ দেন।

গত ২৬ অক্টোবর পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালায় র্যা ব। ওই সময় ভ্রাম্যমাণ আদালত মাদক রাখার দায়ে এরফান সেলিমকে এক বছর কারাদণ্ড দেন। ইরফানের দেহরক্ষী মো. জাহিদকে ওয়াকিটকি বহন করার দায়ে ছয় মাসের সাজা দেন। এরপর গত ২৮ অক্টোবর র্যা ব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় ইরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা দায়ের করেন।

এদিকে, নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির অভিযোগে দায়ের করা মামলায় মোহাম্মদ ইরফান সেলিম ও তাঁর দেহরক্ষী জাহিদুল মোল্লাসহ অন্য আসামিদের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...