চসিক নির্বাচন: ৩৭নং ওয়ার্ডে আ.লীগ প্রার্থী আবদুল মান্নান

0

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ৩৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান। পূর্বের প্রার্থী ভারপ্রাপ্ত সভাপতি হাসান মুরাদের মৃত্যুর কারণে এ ওয়ার্ডে নতুন প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

বুধবার (৬ জানুয়ারি) চসিক নির্বাচনে প্রধান সমন্বয়কারী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন স্বাক্ষরিত চিঠির মাধ্যমে কেন্দ্রকে অবহিত করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, ৩৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী ছিলেন হাসান মুরাদ। কিন্তু তাঁর মৃত্যুর পর নতুন প্রার্থী নির্ধারণ করতে ওয়ার্ড আওয়ামী লীগের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নানকে কাউন্সিলর পদে দলীয় প্রার্থী হিসেবে ঠিক করা হয়। পরে ওয়ার্ড আওয়ামী লীগ বিষয়টি প্রস্তাবনা আকারে চিঠির মাধ্যমে নগর আওয়ামী লীগ ও প্রধান সমন্বয়কারীকে অবহিত করেন।

পরে প্রধান সমন্বয়কারী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ
সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ নগর আওয়ামী লীগের সভায় আবদুল মান্নানকে ৩৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্ধারণ করা হয়।

ইতোমধ্যে বিষয়টি কেন্দ্রীয় আওয়ামী লীগকে চিঠির মাধ্যমে জানানো হয়েছে।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...