বাঁশখালীতে কোটি টাকার ইয়াবাসহ আটক ৪

0

বাঁশখালী থানার রামদাস মুন্সিরহাট এলাকায় অভিযান চালিয়ে ২২ হাজার ৫৯০ পিস ইয়াবাসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন— চকরিয়া উপজেলা বেতুয়া এলাকার মো. নুরুল মান্নান (৫৬), একই উপজেলার ইদমনি ঘোনা এলাকার মো. আব্দুল আজিজ (৪২), একই এলাকার মো. মিজানুর রহমান পারভেজ (৩০) এবং মহেশখালী উপজেলার উত্তর নলবিলা এলাকার মো. সফিকুল ইসলাম।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে তাদের আটকের তথ্য জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, মোটরসাইকেলে করে কক্সাবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে এসব ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ১ কোটি ১৩ লাখ টাকার ইয়াবাসহ তাদের আটক করা হয়।

র‌্যাব সূত্র জানায়, চকরিয়া থেকে ইয়াবা নিয়ে ট্রাভেল ব্যাগে করে ঢাকা যাওয়ার পথে বাঁশখালীর রামদাস মুন্সির হাট এলাকায় পৌঁছলে তাদের দুটি মোটরসাইকেলকে থামানোর সংকেত দেয়। সংকেত না মেনে তারা পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের ধাওয়া করে। পরে তাদের আটক করে ট্রাভেল ব্যাগের ভেতরে থেকে ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...