ধর্ষণ মামলার সাক্ষীকে ধর্ষণ, গ্রেফতার ২

0

নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন ডেবারপাড় এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন— বায়েজিদের জামতলা ডেবারপাড় এলাকার আব্দুল লতিফের ছেলে আলমগীর (৩০) ও তার সহযোগী একই এলাকার মৃত শেখ নুর আহাম্মদের ছেলে মাহবুব আলম (৩১)।

শনিবার (৯ জানুয়ারি) র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো নুরুল আবছার এসব তথ্য জানান। র‌্যাব জানায়, চট্টগ্রামে ধর্ষণ মামলার সাক্ষী দিতে এসে ধর্ষণের শিকার হয় এক নারী। উক্ত ঘটনায় ভুক্তভোগী নারী গত ৩০ নভেম্বর আকবরশাহ থানায় ৬ জনকে আসামি করে ও অজ্ঞাতনামা ৪ জনসহ মোট ১০ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

উক্ত ঘটনার আসামিদের গ্রেফতারে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। একপর্যায়ে শুক্রবার র‌্যাব জানতে পারে যে, উক্ত ধর্ষণ মামলার আসামিরা ডেবারপাড় এলাকার ব্রিক ফিল্ড রোডস্থ বায়তুল মুনাফ জামে মসজিদের সামনে অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো নুরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ধর্ষণের সঙ্গে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। তাদেরকে আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...