অটোরিকশার ভেতর ৩ কোটি টাকার ইয়াবা, যুবক গ্রেফতার

কক্সবাজারের রামুতে এক লাখ ইয়াবাসহ হাফেজ আহমদ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

- Advertisement -

শনিবার (৯ জানুয়ারি) সকাল ৯টায় রামুর ঈদগড়-বাইশারি সড়কের রেণুরছড়া ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হাফেজ আহমদ রুমা উপজেলার ২ নম্বর ওয়ার্ডের আবুল কাসেমের ছেলে।

- Advertisement -google news follower

কক্সবাজার জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মামুন উল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈদগড়-বাইশারি সড়কে অস্থায়ী চৌকি বসিয়ে তল্লাশি করা হয়। এ সময় পুলিশ অটোরিকশাকে থামানোর সংকেত দিলে চালক অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ তাকে ধাওয়া দিয়ে আটক করতে সক্ষম হয়। পরে ওই অটোরিকশার ভেতর থেকে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়ার এসব ইয়াবা মূল্য আনুমানিক ৩ কোটি টাকা। এ ঘটনায় আটক যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM