মিরসরাইয়ে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান, গুলি বিনিময়

মিরসরাই জোরারগঞ্জ এলাকার একটি জঙ্গি আস্তানায় র‌্যাব- ৭ এর অভিযান চলছে। ওই বাড়ির ভেতর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। র‌্যাবের সাথে কয়েক দফায় গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের পথে রয়েছে র‌্যাবের বোম ডিসপোজাল ইউনিট।

- Advertisement -

মিরসরাইয়ে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান, গুলি বিনিময়

- Advertisement -google news follower

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, বৃহস্পতিবার (৪ অক্টোবর) রাত ১টা থেকে র‌্যাবের এই অভিযান শুরু হয়। জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে র‌্যাব। ওই বাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করা হয়। র‌্যাবের পক্ষ থেকে ওই বাড়ির সদস্যদের বের হয়ে আসতে বলা হয়। কিন্তু তারা বের হয়নি। পরে ওই বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার  রাত ৩টা থেকে গুলির আওয়াজ পাচ্ছিলো এলাকাবাসী।

- Advertisement -islamibank

র‌্যাব জানায়, মিরসরাইয়ের জোরারগঞ্জ বিএসআরএম স্টিল মিল ও বারৈয়ারহাটের মাঝামাঝি সোনাপাহাড় এলাকার একটি বাড়িতে অবস্থান নেয়া জঙ্গিদের সাথে তাদের গোলাগুলি হচ্ছে। বাড়িটিতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঢাকা থেকে বম ডিসপোজাল টিম রওনা দিয়েছে। সেই টিম আসলে র‌্যাব বাড়ির ভেতরে ঢুকবে।

বিস্তারিত আসছে….

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM