টিকা পেতে ২৬ জানুয়ারি থেকে নিবন্ধন: স্বাস্থ্যের ডিজি

চলতি মাসের ২১ থেকে ২৫ তারিখের মধ্যে দেশে করোনাভাইরাসের টিকা আসবে। আর এই টিকা দেওয়া শুরু হবে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে। এ জন্য নিবন্ধন শুরু হবে ২৬ জানুয়ারি থেকে।

- Advertisement -

সোমবার (১১ জানুয়ারি) রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।

- Advertisement -google news follower

সরকারের করোনা টিকাবিষয়ক পরিকল্পনা বিস্তারিত জানাতে আজ স্বাস্থ্য অধিদপ্তরের সম্মেলনকক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সংবাদ সম্মেলনে স্বাস্থ্য অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকও করোনার টিকা নিয়ে এমন তথ্য জানিয়েছিলেন।

- Advertisement -islamibank

গত ১০ ডিসেম্বর রাজধানীর বিসিপিএস ভবনে হাম-রুবেলার টিকা কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেছিলেন, আগামী মাসের (জানুয়ারি) প্রথম ভাগে দেশে করোনার টিকা আসবে।

ভারতের সিরাম ইনস্টিটিউটে উৎপাদন করা অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকা আনবে সরকার। এই টিকা আনার জন্য আগেই চুক্তি করা আছে বলে জানিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM