চট্টগ্রামের উন্নয়নে নৌকায় ভোট চাইলেন রেজাউল

0

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমি চট্টগ্রামের সন্তান। আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে একটিবার চট্টগ্রামের উন্নয়নে কাজ করার সুযোগ দিন।

তিনি বলেন, আমি আপনাদের সন্তান, বীর চট্টলার সন্তান। বীর চট্টলার ধূলোমাটির ঋণ আমি এখানের মানুষের সেবা করে এবং চট্টগ্রামকে অধিকতর সমৃদ্ধ করার মধ‌্যদিয়ে শোধ করতে চাই।

সোমবার (১১ জানুয়ারি) নগরের মোহরা, চান্দগাঁও এবং পূর্ব ষোল শহর ওয়ার্ড এলাকায় নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগকালে তিনি স্থানীয়দের উদ্দেশে এসব কথা বলেন।

রেজাউল বলেন, জনকল‌্যাণে কাজ করতে হলে জনগণের কাছে যেতে হবে। অজুহাত, নালিশ, সন্ত্রাস, নৈরাজ‌্য সৃষ্টির অপরাজনীতি করে জনকল‌্যাণ হয় না। হত‌্যা, ষড়যন্ত্রের মাধ‌্যমে ক্ষমতা দখল করে যে দলের জন্ম তারা মানুষকে কি দিতে পারে তা বাংলাদেশ দেখেছে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, তারা পারে কেবল ধোকা দিতে। তারা মানুষকে খাম্বা দিতে পারে কিন্তু বিদ‌্যুৎ দেয় না। টাকা পাঠায় তাদের বিদেশের অ্যাকাউন্টে। তারা এতিমের নামে সাইনবোর্ড লাগাতে পারে কিন্তু এতিমের ঘরবাড়ি করে না। এতিমের টাকা যায় প্রসাধনীতে।

আওয়ামী লীগ গণমানুষের দল। গণমানুষের কল‌্যাণই আওয়ামী লীগের রাজনীতি। তাই আমি আপনাদের কাছে এসেছি, আপনাদের দোয়া নিতে। বঙ্গবন্ধু কন‌্যা আমাকে আপনাদের সেবার দায়িত্ব দিতে চান। তাই নৌকা মার্কায় ভোট চাইতে আপনাদের কাছে পাঠিয়েছেন।— যোগ করেন রেজাউল।

এ সময় মহানগর আওয়ামী লীগের কোষাধ‌্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, মহিলা সম্পাদিকা ও কাউন্সিলর প্রার্থী জোবাইরা নার্গিস খান, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন, খালেদ হাসান খান মাসুক ও কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন মামুন উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই

আরও পড়ুন
লোড হচ্ছে...