টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, হাসানের অভিষেক

0

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, দীর্ঘ বিরতির পর ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে ফিরেছে বাংলাদেশ। বুধবার (২০ জানুয়ারি) সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে টসে জিতে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ।

কিন্তু খেলার শুরুতে বৃষ্টির বাগড়ায় বন্ধ হয়ে গেছে খেলা। তবে মাত্র তিন ওভার তিন বলের খেলায় ওপেনার সুনীল আমব্রিস ফিরে গেছেন প্যাভেলিয়নে। মুস্তাফিজের বলে এলবিডব্লিও’র ফাঁদে পড়ে ফিরে যাওয়ার আগে আমব্রিস স্কোর বোর্ডে যোগ করেন ৭ রান।

এই ম্যাচ দিয়ে নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলের জার্সিতে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ওয়ানডে অধিনায়ক হিসেবে তামিম ইকবালের অভিষেক হলো এই ম্যাচ দিয়েই।

জৈব সুরক্ষা বলয়ে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচে থাকছে না দর্শকের উপস্থিতি। এই ম্যাচে অভিষেক হয়েছে তরুণ পেসার হাসান মাহমুদের। বাংলাদেশের জার্সিতে ওয়ানডে অভিষেক হওয়া ১৩৪তম খেলোয়াড় তিনি।

বাংলাদেশ ওয়ানডে একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন কুমার দাশ, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জশুয়া দা সিলভা, চেমার হোল্ডার, আকিল হোসেইন, আলঝেরি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্টি, রভমেন পাওয়েল, রেইমন রেইফার।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...