লক্ষ্মীছড়িতে সোয়া ৪ কোটি টাকার গাঁজা উদ্ধার, যুবক আটক

খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ৪ কোটি ২৪ লাখ টাকার গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এসময় সান্ত চাকমা (৪০) নামে এক যুবককে আটক করা হয়।

- Advertisement -

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে লক্ষ্মীছড়ি থানার দূর্গম তুল্যা কার্বারীপাড়া থেকে এসব উদ্ধার করা হয়। আটক সান্ত চাকমা খাগড়াছড়ির ১২নং এলাকার মৃত মদনমোহন চাকমার ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জয়নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীছড়ির দূর্গম তুল্যা কার্বারীপাড়ার কালা পাহাড়ের উপর অভিযান চালায় সেনাবাহিনী ও র‌্যাব । এসময় যৌথ বাহিনীর অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় সান্ত চাকমাকে আটক করা হয়।

পরে সান্ত চাকমার স্বীকারোক্তিনুযায়ী পাঁচটি জমিতে গাঁজা গাছ চাষাবাদ অবস্থায় পাওয়া যায়। এসময় জমি থেকে আনুমানিক ৩ হাজারের বেশি গাঁজার গাছ জব্দ করা হয় এবং কিছু আলামত রেখে অবশিষ্ট গাছ ধ্বংস করা হয়।

- Advertisement -islamibank

তিনি আরো জানান, আটক সান্ত চাকমার ঘর তল্লাশি করে আট কেজি গাঁজার বীজও উদ্ধার করা হয়। পরে আটক আসামি ও জব্দকৃত গাঁজা লক্ষ্মীছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM