রাঙামাটিতে দুই নারীকে জবাই করে হত্যা

0

রাঙাামাটির বাঘাইছড়িতে দুই নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন  মারিশ্যা ইউনিয়নের তুলাবানের ডালচিনি পাড়ার কল্পনা চাকমা (৬৭) ও বিন্দা চাকমা (৬২)।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) রাতে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দুই চাকমা নারীর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ আরো জানায়, ঘরের ভেতরে আসবাব ও অন্যান্য জিনিসপত্র ভাংচুরের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে, দুর্বৃত্তরা ডাকাতি করতে এসেছিল। দুই মহিলা তাদের চিনতে পারায় ধারালো অস্ত্র দিয়ে তাদের হত্যা করা হয়।

প্রতিবেশী ও মারিশ্যা ইউপির সাবেক চেয়ারম্যান তন্টুমনি চাকমা জানান, নিহত কল্পনা চাকমার স্বামী অমিয় কান্তি খীসা বুধবার (৩ অক্টোবর) রাঙামাটি শহরে গিয়ে রাতে আর বাসায় ফেরেননি। তার স্ত্রী বাড়িতে একা থাকায় প্রতিবেশী বিন্দা চাকমা তাকে সঙ্গ দিতে বাড়িতে গিয়েছিলেন। সে রাতেই তাদেরকে হত্যা করে ঘরের দরজায় তালা ঝুলিয়ে রেখে চলে যায় খুনিরা।

বৃহস্পতিবার শহর থেকে ফিরে অমিয় খীসা দেখতে পান ঘরে তালা দেওয়া রয়েছে। স্ত্রী কল্পনা চাকমা ঘরের বাইরে তালা লাগিয়ে কোথাও গেছেন ধরে নেন তিনি। দীর্ঘক্ষণ তার স্ত্রী ঘরে ফিরে না আসায় এলাকার লোকজনদের ডেকে তালা ভেঙ্গে ফেলেন। ঘরের মেঝেতে স্ত্রী কল্পনা চাকমা ও মারিশ্যা ইউনিয়নের সাবেক সচিব ধন বিন্দু চাকমার স্ত্রী বিন্দা চাকমার রক্তাক্ত লাশ দেখতে পান তারা।

এ ঘটনায় এখনো কোন মামলা করা হয়নি। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে তদন্ত করছে পুলিশ।

জয়নিউজ/রপ্তদীপ চাকমা

আরও পড়ুন
লোড হচ্ছে...