কিশোর গ্যাং লিডার টিপুসহ ৪ জন কারাগারে

0

নগরের আগ্রাবাদে যুবলীগ কর্মী জাহাঙ্গীর আলম প্রকাশ মিন্টু হত্যা মামলায় কিশোর গ্যাং লিডার মোস্তফা কামাল টিপুসহ চার এজাহারভুক্ত আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আশফাকুর রহমানের আদালত এ আদেশ দেন। এর আগে আদালতে আত্মসমর্পণ করেন মামলার চার আসামি- মোস্তফা কামাল টিপু, মাহবুব প্রকাশ বাবা মাহবুব, মো. রাব্বি ও ফয়সাল খান।

মহানগর আদালতের পিপি মো. ফখরুদ্দীন বলেন, মিন্টু হত্যা মামলার চার আসামি আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে তারা আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে তা নামঞ্জুর হয়।

তিনি আরো বলেন, এ মামলা দায়েরের পর আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে তারা আত্মসমর্পণ করতে আদালতে হাজির হয়েছিলেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ১২ নভেম্বর রাতে নগরের আগ্রাবাদ হোটেল এলাকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত হন জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী। পরদিন নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বোন রোজি চৌধুরী বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলা করেন।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...