আসাদের আত্মত্যাগ প্রজন্ম থেকে প্রজন্মের প্রেরণা: বেদার

সেক্টর কমান্ডারস ফোরামের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার বলেছেন, বাংলাদেশের অভ্যুদয়ের সংগ্রামে শহীদ আসাদের আত্মত্যাগের ইতিহাস প্রজন্ম থেকে প্রজন্মে প্রেরণার অফুরান উৎস হয়ে থাকবে।

- Advertisement -

বুধবার (২০ জানুয়ারি) শহীদ আসাদ দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের প্রজন্ম আয়োজিত আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

নগরের সংগঠনের কার্যালয়ে আলোচনায় অংশ নেন আবদুল মালেক খান, অ্যাডভোকেট সাইফুন্নাহার খুশী, ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া, মো. কামাল উদ্দিন, ইঞ্জিনিয়ার এয়াকুব মুন্না, নবী হোসেন সালাউদ্দিন, এম এ হাসান, ইমরান হোসেন ইমু, অ্যাডভোকেট সৈকত দাশগুপ্ত, কোহিনুর আকতার, ভাস্কর দেব, এস এম রাফি, সেলিম উদ্দিন ও সোহেল মাহমুদ।

প্রসঙ্গত, পাকিস্তানি স্বৈরচারীর বিরুদ্ধে আন্দোলনে ১৯৬৯ সালের এই দিনে পুলিশের গুলিতে শহীদ হন আসাদুজ্জামান। তার মৃত্যুর পর তিন দিনের শোক পালন শেষে ২৪ জানুয়ারি বঙ্গবন্ধুর ৬ দফা ও ছাত্রসংগ্রাম পরিষদের ১১ দফার ভিত্তিতে রাজপথে বাংলার মানুষের বাঁধভাঙা আন্দোলনে সংগঠিত হয় ঐতিহাসিক গণঅভ্যুত্থান।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM